টেকনাফে ইয়াবাসহ আরও দুই মাদক ব্যবসায়ী আটক

গিয়াস উদ্দিন ভুলু,কক্সবাজার জার্নাল ◑
টেকনাফে কোস্টগার্ড সদস্যদের অভিযানে মাদক বহনকারী একটি সিএনজিসহ দুই মাদক ব্যবসায়ী আটক। ইয়াবা ও নগদ টাকা উদ্ধার।

তথ্য সূত্রে জানা যায়, ১৪সেপ্টেম্বর (সোমবার) দুপুরের দিকে গোপন সংবাদের তথ্য অনুযায়ী বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব জোনের আওয়তাদ্বীন টেকনাফে কর্মরত কোস্টগার্ড সদস্যরা টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়ন পেন্ডেলপাড়া গ্রামীন সড়ক এলাকায় সন্দেহভাজন নাম্বারবিহীন একটি সিএনজি তল্লাশী করে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১৪হাজার পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।

এসময় এই ইয়াবা গুলোর সাথে জড়িত থাকার অপরাধে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয় এবং তাদের দেহ তল্লাশী করে নগদ ২৩ হাজার টাকা পাওয়া যায়।

ধৃত অপরাধীরা হচ্ছে, সাবরাং পেন্ডেলপাড়া এলাকার আলী আকবর’র পুত্র মোঃ সোনা মিয়া (৩৫), মৃত হাবিবুর রহমান’র পুত্র মোঃ আমিন(২১)।

অভিযানের সত্যতা নিশ্চিত করে ক কোস্টগার্ড পুর্বজোনের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার (বিএন) এম হায়াত ইবনে সিদ্দিক কক্সবাজার জার্নালকে জানান, আটক দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে পরবর্তি কার্যক্রম শেষ করার জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো বলেন, মিয়ানমার থেকে পাচার হয়ে আসা মাদক পাচার প্রতিরোধ এবং জড়িত অপরাধীদের আটক করার জন্য কোস্টগার্ড সদস্যদের এই অভিযান অব্যাহত থাকবে।